মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ওমর,সিলেট বিভাগীয় ব্যূরো চীফঃ জেলা ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় সাতগাঁও গ্রামে চানমিয়ার হত্যার মিথ্যা সংবাদের প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়।

বুধবার (২রা অক্টোবর) সাতগাঁও আমতলী বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আজম খানের লিখিত বক্তব্যে বলেন,শুক্রবার (১৩ই সেপ্টেম্বর) আমি আমার বাড়ি থেকে কৃষি জমিতে যাওয়ার নির্ধারিত রাস্তায় ব্যবহারে বিঘ্ন সৃষ্টি করাকে কেন্দ্র করে, নিম্নে আসামিগণ আমার পিতাকে দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখন করে।

জখমী পিতাকে জরুরী ভিত্তিতে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর দেখে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে দুইদিন চিকিৎসার পর ধীরে ধীরে রোগীর অবস্থা বেগতিক দেখে চিকিৎসক ঢাকা নিতে পরামর্শ দেন।

এদিকে রোগীর অবস্থা আশঙ্কাজন দেখে বিজয়নগর থানায় মঙ্গলবার (১৭ই সেপ্টেম্বর) (১)সাগর মিয়া (২)সালাউদ্দিন (৩)মিজান মিয়া (৪)রেনু মিয়া (৫)জানু মিয়া (৬)ইসমাইল মিয়া (৭)মারুফা বেগম ৮.বিমলা বেগম (৯)আবুখা (১০)আছমা বেগম (১১) লোকমান মিয়া মোট ১১জনের নাম উল্লেখ করে মামলার দায়ের করা হয়। আসামিরা আমার নিকট আত্মীয়।

এদিকে গুরুতর অবস্থায় ঢাকা রেফার করার পর চার দিনের মাথায় বৃহস্পতিবার (১৯শে সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আমার পিতা চান মিয়া মেম্বার মৃত্যুবরণ করেন।

আসামিরা শোকাহত পরিবারের সমবেদনা না জানিয়ে, মামলাকে ভিন্নখাতে পরিচালনা করার জন্য গত শনিবার (২৮শে সেপ্টেম্বর) উপজেলার মির্জাপুর মোড়ে কিছু বহিরাগত মানুষ নিয়ে নাতির হাতে দাদা খুন ব্যানারে মিথ্যা অপপ্রচার চালিয়ে মানববন্ধন করেন এবং উক্ত মানববন্ধনকে কেন্দ্র করে মিথ্যা সংবাদ প্রচারের তীব্র নিন্দা জানাই একই সাথে হত্যাকাণ্ডে জড়িত খুনিদের দ্রুত গ্রেপ্তার ও আইনের আওতায়ানে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করিতেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com